নুরুজ্জামান সরকার,জেলা প্রতিনিধি (নীলফামারী): নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের শুটিবাড়ী বাজারের বিপ্লব জুয়েলার্সের সার্টারের তালা ভেঙে মঙ্গলবার (১০ই আগস্ট) গভীর রাত অনুমানিক ৩.৩০ মিনিটের সময় দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

বুধবার সকালে ৮.৩০ মিনিটে দোকানের কারিগর মহানন্দ রায় দোকানে এসে দোকানের সার্টারের তালা ভাঙা দেখে দোকানের মালিক বাবু কানাই লাল কর্মকার কে খবর দেন। দোকানের মালিক দোকানে এসে বিমর্ষ হয়ে পড়েন। অতঃপর পুলিশে খবর দেয়। খবর পেয়ে ডিমলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জানাগেছে,শুটিবাড়ী বাজারে প্রধান সড়কের পাকা রাস্তা সংলগ্ন বিপ্লব জুয়েলার্সের দোকান মালিক বাবু কানাইলাল কর্মকার ও তার কারিগর মহানন্দ রায় সহ আরো তিন জন মঙ্গলবার রাত ১১টার দিকে দোকান বন্ধ করে বাসায় চলে যায়। ওই দিন গভীর রাতে চোর চক্র দোকানের সামনের সার্টারের তালা ভেঙে দোকানে প্রবেশ করে। পরে দোকানে চারজন কারিগরের কাঠের তৈরি বাক্স ভেঙ্গে ৫ ভরি স্বর্ণ, ৪৫ ভরি রৌপ্য ও নগদ ১ লক্ষ টাকা নিয়ে যায়।

অত্র এলাকার গণ্যমান্য ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ মনে করেন, যে হারে তরুণ সমাজের মধ্যে অনলাইনে জুয়া এবং মাদকের বিস্তার লাভ করেছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও আইনশৃঙ্খলা বাহিনী এর লাগাম টেনে না ধরলে অদূর ভবিষ্যতে আইন-শৃংখলার চরম অবনতির সমূহ সম্ভাবনা রয়েছে। ডিমলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।